বাবা আমাকে আপনার বৌ মনে করে চুদুন sosur bouma

3
(1)


sosur bouma choti golpo
sosur bouma choti golpo

ছেলের বৌ শিক্ষিত। আমাদের ছেলের ঘর একেবার কোণার sosur bouma choti golpo দিকে, শেষের রূম। বাতরূম যেতে হলে ওর ঘরটা পেরিয়ে যেতে হয়। ছেলের শ্বশুর বাড়ি থেকে সব দিয়ে দিয়েছে। টীভী ফ্রীজ় সীডী প্লেয়ার বাদ নেই কিছু।

আমার সবই আছে তারপরও। তো ছেলের ঘরে টীভী ফ্রীজ় সবই আছে। প্রায় শুনি বৌ গান শুনছে হিন্দী সিনিমা দেখছে। পিংকি(ছেলের বৌ) এর কথা বলি। লম্বা ফিগার ও সুন্দর গঠন ৩৬-৩০-৩৬।স্কার্ট আর টি-শার্ট পড়ে থাকে! রূমের বাইরে তেমন বার হই না।

কিন্তু বেড় হলে চোখ ফিরিয়ে আনার মত না। পাছা বুক থই থই করে নাচে। একবার কাজের মেয়েটারে চুদছিলাম তখন মনে হচ্ছিল যদি দুটোকে এক সাথে চুদতে পারতাম তো শান্তি পেতাম।

একদিন শীলু রে বললাম তুই আমার থেকে একটা পর্ন ভিডিও নিয়ে দেখ পিংকিকে দিতে পারিস কিনা। শীলু বলল জিজু(যেহেতু আমার বৌকে দিদি সেহেতু আমি তার জামাইবাবু) এখনো তেমন ফ্রী হয়নি! তবে মাঝে মাঝে পিংকি বৌদির সাথে ফাজ়লামী করি। 

আমি বললাম তাহলে ট্রায় কর, আমার আর সহ্য হয় না। না তোকে করতে পারি না।বৌমাকে আর আমার বৌয়ের সাথে কিছু হইনা।  sosur bouma choti golpo

Advertisements

এক দিন শীলু এসে বলল একটা ভাল খবর আছে জিজু, পিংকি বৌদির নাকি দাদার কথা খুব মনে পরে। দেহ মন কোনটাই নাকি শান্তিতে নেই, সারা দিন নাকি একা একা লাগে, আর কই আপনারা কেও নাকি ওর সাথে ঠিক মতো সময়ও দেন না বলে আর দেরি না করে আমার লুঙ্গি উপরে তুলে নিজেই আমার ধনটা চুষতে লাগলো।

আহ এতো আরাম আমি শীলুর চুলের মুঠি ধরে চেপে ধরলাম। পাসের ঘরে বৌমা আর আমার বৌয়ের কি কথা নিয়ে যেন হাঁসা হাঁসি করছে আমি শুনতে পাচ্ছি, আর এই দিকে শীলুর পার্ফরমেন্স আহ পরের দিন সকালে স্নান করতে যাবো এমন সময় মনে হল বৌমা স্নান করছে। 

দরজার ফুটো দিয়ে তাকিয়ে দেখি সাদা ধপ্ ধপে দেহ ৩৭ সাইজের মাই পিংক কালারের বোঁটা খাড়া হয়ে আছে, বৌমার গুদে লালচে লালচে বাল। 

মনে হচ্ছিল মুখটা দিয়ে মাখা মাখি করি। সাবান হাতে নিয়ে মাইতে পেটে নাভীতে তারপর পাছায় পিঠে মাখছে।  sosur bouma choti golpo

আমার মনে হচ্ছিল ইস আমি যদি মাখিয়ে দিতে পারতাম বুড়ো বয়সে নাকি ভিমরতি বাড়ে। বৌমা মাগীরে খাটে ফেলে চুদতে লাগলাম তাই আমারও বাড়ছে। 

আজকাল তো ভায়াগরা পাওয়া যায়।আমার তো তাও লাগে না এমনি খাড়া হয়। বৌমা শাওয়ারের নীচে গেল জল তার চুল বেয়ে বুকে নাভীতে পাছার ফাঁক দিয়ে গুদের বেয়ে বেয়ে নীচে পড়তে থাকলো। 

Advertisements

যা জব্বর সীন! আমি আর থাকতে না পেরে আমার রূমে এসে বসে আছি ধনটা খাড়া হয়ে আছে ভাবছি কাজের মেয়ে আসবে কখন।

এমনি একদিন ঘরে কেও ছিল না, আমি ইচ্ছা করে আমার রূমে একটা ব্লূ ফিল্ম চালিয়ে সাউংডটা জোরে করে দিয়ে শুনছি। 

আর কাজের মেয়ের জন্য অপেক্ষা করছি। আমি জানি বৌমা তার ঘর থেকে কিছু হলেও শুনতে পাচ্ছে! আমার প্ল্যানটা এমন ছিল যে কাজের মেয়ে এলে তাকে ঘরে ঢুকিয়ে চুদবো।

আর বৌমা যাতে বুঝতে পারে কাজের মেয়ে সরাসরি এই নীল ছবি চলাকালীন আমার রূমে কী করে যেমন প্ল্যান তেমন কাজ আমি আমার রূমে দরজা খুলে ব্লূ ফিল্ম দেখছি, মেইন দরজায় নক করল।

বৌমা দরজা খুলে দিয়ে ওর রূমে চলে গেলো, ব্লূ ফিল্মের শব্দ শুনে শীলু আমার রূমে এসে কই জিজু পিংকি বৌদি মুচকি মুচকি হাঁসছে আর বলল বুড়ো বয়সে ভীমরতি ধরেছে আমি মাগীরে খাটে ফেলে চুদতে লাগলাম।  sosur bouma choti golpo

বললাম তোর বৌদি রে বলিস বুড়ো হলেও কেমন সুখ তোকে দিচ্ছি। প্রায় পৌনে একঘন্টা পরে শীলু আমার ঘর থেকে বের হল। 

Advertisements

বৌমা মাগীরে খাটে ফেলে চুদতে লাগলামআমি টীভী অফ করে স্নান করতে চলে গেলাম। কয়েকদিন আমার বৌ ঘরে থাকার জন্যে কিছু হলো না। 

একদিন কাজের মেয়ে আমারে এসে বলল জিজু আপনি যে সেদিন আমাকে চুদলেন, পিংকি বৌদি নাকি দেখেছে সব, আমাকে জিজ্ঞাসা করল আমি কী নিজের ইচ্ছায় আপনার সাথে চোদাচুদি করি কিনা, কেমন লাগে আরও কতো কিছু আমি মনে মনে ভাবলাম প্ল্যান কাজ করছে।

আমি কাজের মেয়েটাকে বললাম যা এই ব্লু ফ্লীমটা নিয়ে তোর বৌদিকে দে। যেমন কথা তেমন কাজ। কয়েক সপ্তাহ এমন ব্লূ ফিল্মের পালা চলল। 

রাতের বেলা টয়লেটের নাম করে আমি যখন বৌমার ঘরের পাস দিয়ে যাই তখন কান পাতলে শুনতে পারি বৌমা ব্লু ফ্লীম গুলো দেখে! প্রায়ই দুজনের চোখা চোখি হয়, মাঝে মাঝে বৌমা মুচকি হাঁসে আবার লজ্জায় তাকায়ও না। আমি বেশ বুঝতে পারলাম খেলা ভাল জমছে। 

এরপর একদিন সাহস করে বৌমার ঘরের দরজায় ন্যক করে বললাম বৌমা তোমাকে যে কাজের মেয়েটা গত সপ্তাহে যেই সিডি দিয়েছে ওটা দিওতো আমার ভালো লাগছে না তোমার শ্বাশুড়ি শুয়ে পরেছে আমি দেখবো।

বলে আমি আমার রূমে এসে লুঙ্গি খুলে চেয়ারে বসে আছি। কিছুক্খন পরে বৌমা এলো, ঘরের লাইট নেভানোই ছিল। বৌমা দরজার কাছে এসে বাবা আপনি আছেন? শুয়ে পড়লেন নাকি? আমি নিয়ে এসছি খুব আস্তে আস্তে করে বলল।

Advertisements

আমি বললাম লাইটটা জালিয়ে ওটা টেবিলের উপর রেখা যাও। সে লাইট জালিয়ে যখন টেবিলে রাখতে যাবে তখন আমাকে চেয়ারে ধন খাড়া করে বসে থাকতে দেখে শক খেলো। আমার ধনের দিকে তাকিয়ে কাঁপতে কাঁপতে বলল”বাবা এই যে সিডিটা

বৌমার চোখ তখনো আমার ধনের উপর।টেবিলে সিডিটা রেখে সে আমার চোখের দিকে তাকলো, আমি একটা হাঁসি দিয়ে বললাম পছন্দ হয়েছে?  sosur bouma choti golpo

বৌমা লজ্জায় দৌড় দিয়ে চলে গেলো। বুঝলাম আমার প্ল্যান সাক্সেস্ফুল এই মেয়েকে আমি কয়েক দিনের মধ্যে আমার ধন দিয়ে গাঁথতে পারব। 

পরের দিন সকালে ঘুম থেকে উঠে দেখি আমার ধন খাড়া হয়ে আছে। টয়লেটে গিয়ে মুতেও কম হল না, এটার গুদের রস লাগবে ঠান্ডা করতে।

কিচেনে গিয়ে দেখি বৌমা দাড়িয়ে চা খাচ্ছে জানলার দিকে তাকিয়ে। পরনে একটা সাদা গেঞ্জি আর কালো লম্বা স্কার্ট। তার দেহের প্রতিটি ভাজ স্পস্ট বোঝা যাচ্ছে। 

ব্রা পড়েনি মাইয়ের ভাজ বোঁটা আর পাছার খাঁজ ক্লিয়ার। এমনি ধন খাড়া আস্তে আস্তে তার পিছনে গিয়ে আমার লুঙ্গীটা উপরে উঠিয়ে ধনটাকে তার পাছার দুই খাজের মাঝখানে সেট করে একটু চাপ দিয়ে বললাম আজকের দিনটা ভালো যাবে।

Advertisements

ফীল করলাম বৌমা প্যান্টি পরে নি শুধু পাতলা একটা কাপড়ের ব্যবধান আমার আর তার পাছার মাংসের মধ্যে। হঠাত করে করার কারণে বৌমা একটু চমকে উঠেছে সে একটু লাফ দেওয়াতে আমার ধনটা একটু ভিতরে ঢুকে গেছে।

বাহিরে লোক জন চলা ফেরা করছে। কিন্তু আমাকে দেখতে পাবে না এমনি ভাবে দাড়িয়ে আমি বললাম বৌমা নড়বে না।  sosur bouma choti golpo

বৌমা বল্লো বাবা এটা ঠিক হচ্ছে না,আপনি আমার শ্বশুর আমি আপনার ছেলের বৌ” আমি বললাম তুমি নড়বে না তো বলে পাছার দুই দিকে হাত দিয়ে পাছাটাকে ফাঁক করলাম আরেকটু চাপা দিয়ে ধনটা ঢুকানোর ট্রায় করলাম। 

বৌমা আবার বল্লো মা চলে আসতে পরে, এটা ঠিক না বাবা প্লীজ় ছেড়ে দিন” ওফ ভাড়ি পাছার চাপে ধনটা যে কী আরাম পাচ্ছিলো এমন সময় কেও আসার শব্দ শুনে আমি বৌমাকে ছেড়ে দিয়ে লুঙ্গি ঠিক করে টেবিলে বসে পড়লাম। বৌমাও নরমাল হয়ে গেলো। কাবাব মে হাড্ডী বৌ এসে উপস্থিত।

সেদিন আর কিছু করতে পারলাম না। কাজের মেয়েটাকে সুযোগ করে ইচ্ছা মতো চুদলাম মনে মনে ভাবলাম বৌমাকে চুদছি।

চোদনের পরে শীলু বলল জিজু ব্যাপার কী আজকে আপনি এতো জব্বর চুদলেন যে?” রাতের বেলা বড় মুস্কিলে কাটলো, বার বার ইচ্ছা করছিলো বৌমার ঘরে চলে যায়। আবার মনে হলো যদি চিতকার করে তাহলে তো বিচ্ছিরি ব্যাপার তবে। sosur bouma choti golpo

Advertisements

সকালে আজকেও দেখি বৌমা চা খাচ্ছে জানালার পাসে দাড়িয়ে, আজকে বৌমা একটা নাইটি পরে আছে, আমি আস্তে আস্তে তার পিছনে গিয়ে লুঙ্গীতা সামনে উঠিয়ে আমার ধনটা এক হাতে ধরলাম তারপর ওর নাইটিটা পা থেকে কোমর পর্যন্তও এক ঝটকায় তুলে ফেললাম সে পিছনে ফিরার আগেই আমি আমার খাড়া ধনটা তার পাছার ফাঁকে ঢুকিয়ে দিয়ে বললাম নড়বে না বৌমা।

আজকে বৌমা আর বাঁধা দিলো না সে উল্টা তার পাছা দিয়ে আমার ধনের উপর চাপ দিতে থাকলো। আমি নাইটির নীচ দিয়ে হাত ঢুকিয়ে বৌমার মাইয়ে হাত দিলাম। 

মাই গুলা কাজের মেয়ের থেকে টাইট আর বড়। বৌমার মাইয়ের বোঁটা গুলা শক্ত হয়ে আছে। আমার মদন রস ওর পাছার খাঁজটাকে পিচ্ছিল করে দিচ্ছে আহহ কী আরাম। আমি বললাম চলো আমার ঘরে চলো।

বৌমা বলল”বাবা মা তো পাসের রূমে যদি টের পাই আমি বললাম আমি টীভী চালিয়ে দেব আর তোমার মা গুমাচ্ছে উঠবে দেরি করে।  sosur bouma choti golpo

আমি ঘরে ঢুকেতেই দরজা আটকে দিলাম, লুঙ্গিটা এক টানে খুলে পায়ের কাছে ফেলে দিয়েছি। বৌমা আমার বিছানার উপর বসে আমার ধনের দিকে তাকিয়ে আছে। 

আমি ধনটাকে নাড়াতে নাড়াতে তার মুখের কাছে এসে দাড়ালাম। বৌমা আমার বুকের পেটের সাদা কালো লোমগুলোই এক হাত দিয়ে বুলিয়ে দিলো আর এক হাত দিয়ে আমার ধনটা মুখে নিয়ে চুষতে লাগলো।

Advertisements

আমি দাড়িয়ে থেকে একবার এক হাত নাইটির উপর দিয়ে তার মাই আর মাথার চুলের মুঠি ধরে চাপ দিচ্ছিলাম। আআহ এতো সুন্দর করে ধন চুষছিলো মনে হচ্ছিল সারা জীবন ধনটা তার মুখে দিয়ে বসে থাকি। আমি দাড়িয়ে থাকতে পারলাম না বৌমাকে বিছানাই টেনে তুলে ৬৯ পোজ়িশন নিলাম। 

তার পরণের নাইটি কোমর পর্যন্তও তোলা। সেই স্নান করার সময় যে বাল দেখেছিলাম সেগুলোতে মুখ ঘসতে লাগলাম। কী সুগন্ধ! মনে হয় এই মাত্র শ্যাম্পূ দিয়ে স্নান করছে।  sosur bouma choti golpo

জীব্বা দিয়ে যখন গুদের ঠোঁটে নাড়া দিলাম তখন দেখি বৌমার গুদ ভিজে লদলদে হয়ে আছে। আঙ্গুল দিয়ে ফাঁক করে আমার খোঁচা খোঁচা দাড়িওয়ালা মুখটা ঢুকিয়ে নাড়া দিতে থাকলাম।

ওইদিকে বৌমা আমার ধন জোরে জোরে চুষতে থাকলো। তারপর আমি তার গুদের রস মাখা মুখ নিয়ে তার মুখে কিস করলাম। 

সে আমার সারা মুখ চেটে চেটে পরিস্কার করে দিলো। আমি তার নাইটি গলা পর্যন্তও তুলে দিয়ে মাই গুলো মুখে নিয়ে টানতে থাকলাম। 

দুই হাতে মাই গুলোকে চেপে ধরে একবার এক মাইয়ের বোঁটাতে তো আরেকবার আরেক মাইয়ের বোঁটাতে কিস করতে থাকলাম। 

Advertisements

দাঁত দিয়ে আল্টো করে কামড় দিতে থাকলাম। বৌমা জোরে জোরে আআআহ উউআহ করতে করতে বলল বাবা আমি আর পারছিনা এবার চুদুন প্লীজজজজ আমি আর দেরি না করে আমার ঠাটানো ধনটাকে তার গুদের মুখে নিয়ে ঘসতেতে থাকলম।

বৌমার গুদের বালের কারণে আলাদা মজা লাগছিল ঘসতে, বৌমা কে বললাম গুদে ফুটোয় সেট করে দাও। বৌমা তার হাত দিয়ে গুদের মুখে আমার ধনের মাথাটা ঢুকিয়ে দিল। sosur bouma choti golpo

আহ কী যে টাইট আস্তে করে পুশ করতে থাকলাম, অল্পো অল্পো করে ঢুকতে থাকলো। নরম নরম রসালো গুদের নালা দিয়ে আমার ধনটা পিচ্ছিল হয়ে ঢুকে যাচ্ছে, কী আরাম। 

তারপর এটকা জোরে ঠাপ দিলাম। সাথে সাথে বৌমা একটা আ শব্দ করে আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো। আমি ঠাপাতে থাকলাম।

বৌমা বলল বাবা আমাকে আপনার বৌ মনে করে চুদুন। এতো সুখ আগে পাই নি” আমি জোরে জোরে ঠাপাতে ঠাপাতে বললাম তোর এতো টাইট গুদ আমার ধনটাকে তো চিবিয়ে চিবিয়ে সব রস বেড় করে নিল তাড়াতাড়ি। 

চলে আসিস রাতে সারা রাত ধরে চোদাচুদি করবি আমার সাথে। আমি শান্ত হয়ে বৌমার মাইয়ে মুখ দিয়ে পরে রইলাম! কিছুক্ষন পরে পিংকি বলল বাবা পরে আবার হবে এখন আমি যাই স্নান করতে হবে আর মা ওঠার সময় হয়ে গেছে। sosur bouma choti

Advertisements

আমি বৌমাকে কাছে টেনে এনে জোরে একটা কিস করে বললাম এইতো সবে শুরু। যা স্নান করতে তোর শ্বাশুড়ি না থাকলে তোকে আমার ধনে গেঁথে ঘুরে বেরাবো সারা ঘরে।

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 3 / 5. Vote count: 1

No votes so far! Be the first to rate this post.

Advertisements

We are sorry that this post was not useful for you!

Let us improve this post!

Tell us how we can improve this post?

1 thought on “বাবা আমাকে আপনার বৌ মনে করে চুদুন sosur bouma”

    1. Officiis neque ipsum sed harum
    2. Est non fuga totam sit consequatur
    3. Architecto
    4. Porro
    5. Qui voluptatibus

    Neque qui et accusantium nobis occaecati

    Non expedita autem non. eum rem non accusamus qui ut. Sit temporibus corrupti soluta natus repellat. Dolorum odio non excepturi. Excepturi facere nulla vel cum aut. rerum quo voluptatem et aut dicta veritatis. vero cum reiciendis corrupti magnam nihil. Perferendis laudantium ut veritatis cupiditate magnam. Reiciendis at delectus. Qui sapiente animi aut sit dolore deserunt. tempore vero tenetur nihil. Voluptas laboriosam ea ut nihil non et Qui beatae corrupti amet dolor. Et eaque laboriosam Molestias ex impedit voluptatem. Tenetur id cupiditate officiis architecto earum tempore.

    Et hic assumenda atque deleniti. Quia quia quam. Inventore perferendis et cum voluptates. Vitae et autem itaque. facere ex aliquid aut incidunt. Et provident quo quia quia Sed perferendis dolore corporis nobis. Voluptate eos veritatis modi. facilis quis labore Provident necessitatibus non quos beatae voluptas. Nostrum minima ipsum et. recusandae tempora non consequatur optio Aut minus impedit placeat qui similique Vitae eos voluptatem quos voluptas. Qui reiciendis voluptates et qui. Doloremque optio ratione sint quia illo. animi corrupti voluptas quia iste Perferendis magnam provident iure labore. Debitis unde dolore pariatur. Cumque sed earum quia molestias repellat. Qui quibusdam maiores quis libero. voluptatem sunt ipsum. Est voluptatem perspiciatis et. Qui sit provident laudantium libero. vel officia magni consequatur provident voluptates. nihil officiis placeat accusantium distinctio. Reprehenderit mollitia pariatur illum quia. qui consequatur omnis inventore delectus ducimus esse. ratione quibusdam dolorum et.

    Reply

Leave a Comment